কামারচাকে আবারও নৌকার প্রার্থী বদলে আতাউর

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১ | আপডেট: ৭:০০:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১
কামারচাকে আবারও নৌকার প্রার্থী বদলে আতাউর

থানায় মামলাসহ নানা অভিযোগে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে আবারও প্রার্থী বদল করেছে আওয়ামীলীগের মনোয়ন বোর্ড। এর আগে দুইবার প্রার্থী বদল করা হয়। সর্বশেষ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে আতাউর রহমানকে চুড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে গত ২৩ নভেম্বর মনোনয়ন প্রদান করা হয় বর্তমান চেয়ারম্যান নজমুল হক সেলিমকে। পরবর্তীতে ২৪ নভেম্বর তাকে পরিবর্তন করে দলীয়ভাবে মনোনয়ন প্রদান করা হয় আতাউর রহমানকে। ২৫ নভেম্বর আবারও সে মনোনয়ন পরিবর্তন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়ন প্রদান করা হয় নজমুল হক সেলিমকে। সেদিনই নজমুল হক সেলিমের বিরুদ্ধে সাম্প্রদায়িকতার মদত , দলে অনুপ্রবেশ এবং মামলাসহ নানা অভিযোগ উঠে এবং আবারও প্রার্থীতা পরিবর্তন করে আতাউর রহমানকে চুড়ান্ত মনোনয়ন দেওয়া হয়।

এ দিকে কামারচাক ইউনিয়নে বার বার মনোনয়ন পরিবর্তন ব্যাপক আলোচনা-সমালোচনার জন্মদিয়েছে। তবে মনোনয়ন পেয়ে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী মো: আতাউর রহমান।

আতাউর রহমান জানান, ‘আমি দলের আদর্শে এবং নেতৃবৃন্দের প্রতি  আস্থাশীল ছিলাম-আছি, দলের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত। সবকিছুর পর কোন অনুপ্রবেশকারী বিতর্কিত নেতাকে নৌকা প্রতিক না দিয়ে আমাকে দেওয়ায় আমি দলের প্রতি কৃতজ্ঞ। নৌকা আমাদের আদর্শ এবং অনুভুতির নাম। মানুষ ব্যালটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি। নৌকার জয় সুনিশ্চিত।

Print

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31