কালকিনিতে প্রায় ১৮ হাজার টাকা জরিমানা ॥ লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১ | আপডেট: ৭:২২:অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১
কালকিনিতে প্রায় ১৮ হাজার টাকা জরিমানা ॥ লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

মোঃ সবুজ খান কালকিনি মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬টি মামলায় প্রায় ১৮ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। এদিকে লকডাউন কঠোরভাবে বাস্তবায়নের জন্য আজ সোমবার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান ও এ্যাসিল্যান্ড মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে কালকিনি ও ডাসার থানা পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের সাথে রয়েছে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও আনসার সদস্যরা। উপজেলায় লকডাউনে অপ্রয়োজনে বাইরে বের হওয়াসহ সরকারি বিধি-নিষেধ অমান্য করায় এ টাকা জরিমান করা হয়।

এলাকা ও ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমের ফলে সারাদেশে কঠোর লকডাউন চলছে। তাই উপজেলায় লকডাউন বাস্তবায়নের জন্য কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে সাধারণ মানুষকে সরকার ঘোষিত নির্দেশনাগুলো মেনে চলার জন্য মাইকিংসহ বিভিন্নভাবে সহযোগিতা করছে। লকডাউনের ফলে ঔষুধের দোকান, ফলের দোকান ও কাঁচাবাজারের দোকান খোলা রয়েছে। শপিংমল এবং অন্যান্য দোকান বন্ধ রয়েছে। খুব জরুরী প্রয়োজন ছাড়া মানুষকে রাস্তায় দেখা যায়নি। তবে উপজেলার বিভিন্ন রাস্তায় পুলিশ মোতায়ান রয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান বলেন, আমার ও এ্যাসিল্যান্ড মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে কালকিনি এবং ডাসার থানা পুলিশের সহযোগীতায় উপজেলা সদরসহ বিভিন্ন হাট-বাজারে অভিযান অব্যাহত রেখেছি। এবং ১৬টি মামলায় ১৭ হাজার ২শত টাকা জরিমানা করেছি।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031