কুমিল্লায় ১৫ কেজি গাঁজা ও ১৯৬ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১ | আপডেট: ৮:৩১:অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১
কুমিল্লায় ১৫ কেজি গাঁজা ও ১৯৬ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

ফেনী প্রতিনিধি, দেলোয়ার হোসাইন:কুমিল্লা জেলার দক্ষিণ থানার লামপুর এলাকায় ২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে অভিযান পরিচালনা করে ১৫ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ১৯৬ বোতল ফেন্সিডিলসহ মোঃ রিপন (৩৬) কে আটক করেছে র‌্যাব। যার আনুমানিক মূল্য প্রায় ৪ লক্ষ ৪০ হাজার ৮শত টাকা‌।

ফেনীস্থ র‌্যাব-৭ ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক স্কোয়াড লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, র‌্যাব গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কয়কজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে একটি ইঞ্জিন চালিত রিকশা যোগে মাদকদ্রব্য বহন করে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সোয়াগাজী বাজারের দিকে আসতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন লামপুরস্থ উত্তরপাড়া বাইতুল মামুর জামে মসজিদের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে রিক্সার তল্লাশি শুরু করে ।এসময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা একটি ইঞ্জিন চালিত রিকশার গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে রিকশাটি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে একজনকে আটক করে।আটককৃর্ত ব্যাক্তিকে থামিয়ে তল্লাশী করে তার হেফাজতে থাকা ২টি প্লাশটিকের বস্তার ভিতরে মোট ১৫ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ১৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক ৪ লক্ষ ৪০ হাজার ৮শত টাকা।

আটককৃর্ত মাদক ব্যবসায়ী মোঃ রিপন (৩৬) কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার তারাপুর এলাকার পিতা মোঃ মৃত মনিরুজ্জামানের ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে,সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (গাঁজা,ফেন্সিডিল) কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে এনে কুমিল্লা ও ফেনীর আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে বলে স্বীকার করে।

গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়।

Print

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31