গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২১ | আপডেট: ১০:১২:অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২১
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি:গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবে ২০২১-২২ কার্যমেয়াদের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল ৩ ডিসেম্বর শুক্রবার সকালে গাজীপুর শহরের থানা রোডস্থ ক্লাবের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ক্লাবের প্রধান উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জজ কোর্ট এর অতিরিক্ত জিপি এ্যাড. দেওয়ান আবুল কাশেম।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, দেশের উন্নয়ন অগ্রগতিতে সাংবাদিকদের অবদান অনেক বেশি। টেকসই উন্নয়ন ও মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য মন্তব্য করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক। সাংবাদিকদের পেশাগত মানোন্ননের জন্যে সংশ্লিষ্টদের প্রতি আরো অধিক প্রশিক্ষণসহ প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ গ্রহণের আহবান জানান।

নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল। শপথ গ্রহণের পর প্রতিক্রিয়া জানিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক এম এ ফরিদ প্রমুখ।

আলোচনা শেষে সকলের সুস্থতা-দীর্ঘায়ু এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালন করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

Print

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31