গোমস্তাপুরে সড়কের বেহাল দশা!

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২১ | আপডেট: ৭:৪২:অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২১
গোমস্তাপুরে সড়কের বেহাল দশা!

উওম কুমার গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা সদর রহনপুরের সাথে শিবগঞ্জ উপজেলার কানসাট যাওয়ার গুরুত্বপূর্ণ সড়কের বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হওয়ায় চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে।

সড়কটির চৌডালা ইউনিয়নের মাদ্রাসা মোড়ে ব্যাপক গর্তের সৃষ্টি হয়েছে।সরেজমিনে গিয়ে দেখা গেছে চৌডালা ইউনিয়নের আসতার রহমান সেতু পার হয়ে চৌডালা কলেজ ও মাদ্রাসার মধ্যবর্তীস্থানে ব্যাপক খন্দকের সৃষ্টি হওয়ায় ছোট ছোট যানবাহন ও মানুষ চলাচলে অসুবিধা সৃষ্টি হচ্ছে।

বর্ষার মৌসুম হওয়ায় গর্ত গুলিতে পানি জমে রয়েছে। রাস্তায় বড় বড় যানবাহন চলাচলের কারণে পানি ও ধুলোবালি মিশিয়ে কাদার সৃষ্টি হয়েছে। ফলে চলাচলসহ এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।

এ বিষয়ে জানতে চাওয়া হলে চৌডালা ইউপি চেয়ারম্যান শাহ আলম বলেন,আসলেই সড়কটি চলাচলের উপযোগী নয়। বর্তমানে মানুষ চলাচল ও যানবাহন চলাচলের জন্য আমরা ভরাট দিয়ে সড়কটিকে সমান্তরাল করার চেষ্টা করছি।

 

ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। তারা সরেজমিন পরিদর্শন করে রাস্তাটি সংস্কারের ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেছেন।

 

সড়ক ও জনপথ বিভাগের চাঁপাইনবাবগঞ্জের উপ-সহকারী প্রকৌশলী মোঃ রুবেল উদ্দিন জানান, সড়ক ও জনপথ বিভাগ ইতিমধ্যেই ক্ষতিগ্রস্ত রাস্তাগুলির তালিকা প্রস্তুত করেছে।যেহেতু বর্ষার মৌসুম তাই মেরামতকাজ একটু বিলম্ব হচ্ছে। তবে খুব দ্রুত পর্যায়ক্রমে এই জেলার সমস্ত ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত ও সংস্কার করা হবে।

উল্লেখ্য এই সড়কটি কেজিপিএস (কানসাট-গোমস্তাপুর-পোরশা-সাপাহার) সড়ক নামে পরিচিত।

Print

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930