ত্রাণ নিয়ে নজরুল ইসলাম সরকারের মিথ্যাচার

মো: আবদুল কাদের মো: আবদুল কাদের

লক্ষীপুর জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৯:১০ পূর্বাহ্ণ, এপ্রিল ১২, ২০২০ | আপডেট: ৯:১০:পূর্বাহ্ণ, এপ্রিল ১২, ২০২০
ত্রাণ নিয়ে নজরুল ইসলাম সরকারের মিথ্যাচার

লক্ষ্মীপুর প্রতিনিধি:

চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে এসেছেন কর্মহীন মানুষের সহযোগিতায়,তারই ধারাবাহিকতায় ৬নং কেরোয়া ইউনিয়নে সরকারী তহবিলের পাশাপাশি ইউনিয়নের চেয়ারম্যান জনাব শাহজাহান কামালসহ কয়েকজন দানবীরেরর আর্থিক সহযোগিতায় দু’দিন ব্যাপি উক্ত ইউনিয়নে ১৫০০ অসহায় পরিবারের মধ্যে প্রতিজনকে ২৬ কে,জি,পরিমান ত্রান প্রদান করা হয়।

এদিকে নজরুল ইসলাম সরকার নামক বি,এন,পি, নেতা এই ত্রাণ সামগ্রী নিজ অর্থায়নে করেছেন বলে দাবী করেন। বিষয়টি তিনি তার কয়েকজন অনুসারী দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন ভিত্তিক টেলিভিশন, নিউজ পোর্টালে প্রচার করে যাচ্ছেন। এতে করে অনুদান সংশ্লিষ্টরা সবাই হতবাক।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য এ প্রতিবেদক যোগাযোগ করলে দু’জন ত্রাণদাতা এবং উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহেব বলেন আমাদের ত্রাণ তহবিলে নজরুল ইসলাম সরকারের একটি টাকাও অনুদান নেই, তিনি কেন তা নিজ নামে প্রচার করছেন বিষয়টি আমার বোধগম্য নয়।

৬নং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামছুল ইসলাম শামু মেম্বার এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ফিরোজ আলম হেন মিথ্যাচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানান। বিষয়টি নিয়ে জানতে চাইলে ৬নং ইউনিয়ন বি,এন,পি’র সিনিয়র সহসভাপতি আবুল হাশেম দুলাল মোল্লা বলেন বিষয়টি নিয়ে খুবই বিব্রতকর অবস্থায় আছি, দলের দায়ীত্বশীল পর্যায়ে থেকে তিনি এরকম একটি মিথ্যাচার করা দুঃখজনক।

বি,এন,পি,নেতা আজম মেম্বার বলেন ঢাকার ব্যবসায়ী নুরের রহমান ভূঁইয়া সাহেব বড় একটা ত্রাণ সহায়তা পাঠিয়েছিলেন এবং বাড়ীর লোক হিসেবে নজরুল ইসলাম সরকারকে বন্টনের সময় উপস্থিত থাকতে অনুরোধ করেছেন,এখন যদি তিনি তা নিজ নামে চালিয়ে দেন তা হবে হাস্যকর।

ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান বি,এন,পি, নেতা আবু নেওয়াজ টিপু বলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সে দলীয় মনোনয়ন পাঁচ লাখ টাকায় বিক্রি করে দিয়েছে, এলাকায় চোর-ডাকাতের সাথে তার সখ্যতা,এখন আবার ত্রাণ বিতরণ নিয়ে নতুন বিতর্কের জন্ম দিয়ে বার বার দলকে প্রশ্নবিদ্ধ করছে এতে দলের ভাবমুর্তি নষ্ট হচ্ছে।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
282930