নবগঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১
নবগঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রদলের আহবায়ক কমিটি গঠনে অর্থ বাণিজ্যের অভিযোগ উঠেছে। নবগঠিত আহবায়ক কমিটি গঠনে স্বজনপ্রীতি, অর্থ বাণিজ্যের অভিযোগ এনে আজ শুক্রবার ১৫ জানুয়ারী দুপুরে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল স্টেশন রোডস্থ নিজস্ব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেছে যশোর জেলা ও শার্শা উপজেলা ছাত্রদলের একাংশ।

উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল-মামুন বাবলু লিখিত বক্তব্যে বলেন, যশোর জেলা ছাত্রদল কতৃক সদ্য ঘোষিত কমিটি আমরা প্রত্যাখান করছি। সাধারন ছাত্রদের মতামত নিয়ে কমিটি গঠন না করলে গন পদত্যাগসহ কঠিন কর্মসুচী দেওয়া হবে।

যশোর জেলা ছাত্রদল সাধারন ছাত্রদের মতামত না নিয়ে টাকার বিনিময়ে স্বজনপ্রীতি করে উপজেলা ছাত্রদলের আহবায়ক পদে একজন চাকুরিজীবীকে মনোনীত করে কমিটি দিয়েছে।উপজেলা ছাত্রদলের আহবায়ক শরিফুল ইসলাম চয়ন। সে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের একজন সদস্য। তার সদস্য পদ নং ১২৭০ যাহা বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের ওয়েবসাইটে গেলে পাওয়া যাবে বলে জানান।

তিনি আরো বলেন, ছাত্রদলের খুলনা বিভাগীয় টিমের তালিকা অনুযায়ী মোহায়মিনুল সাগরকে শার্শা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হিসাবে মনোনীত করেছিল। কিন্তু যশোর জেলা ছাত্রদলের কতিপয় নেতা টাকার বিনিময়ে কেন্দ্রের নেতাদের ভুল বুঝিয়ে কমিটি গঠন করেছে। তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন। অবিলম্ভে কমিটির কার্যক্রম স্থগিত করে নতুন কমিটির দাবি জানান। এ বিষয়ে তিনি আগামীর রাষ্ট্র নায়ক ছাত্রদলের অভিভাবক তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেছেন।

যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাথে এক সাক্ষাতকারে যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর কমিটি গঠনে কোথাও কোথাও যোগ্যদের মুল্যায়ন করা হয়নি বলে স্বীকার করেছেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্র দলের সাবেক অর্থ সম্পাদক ইমদাদুল হক ইমদা, উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ফারুক হাসান, সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ কায়বা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি হাসানুজ্জামান, গোগা ইউনিয়নের সভাপতি গোলাম রেজা দুলু, সাংগঠিক সম্পাদক মফিজুর রহমান মফিজ, উলাশী ইউনিয়নের যুগ্ম সম্পাদক জাহিদ ও সাবেক ছাত্রনেতা সাগর সহ শতাধিক সবেক ও বর্তমান ছাত্র নেতারা।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031