পালিত হলো চ্যানেল এক্সপ্রেস নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২১ | আপডেট: ৯:০৯:অপরাহ্ণ, জুন ১১, ২০২১
পালিত হলো চ্যানেল এক্সপ্রেস নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী

ভারতের পশ্চিমবঙ্গ থেকে সম্প্রচারিত সংবাদ ভিত্তিক টেলিভিশন চ্যানেল এক্সপ্রেস নিউজের ২০ বছর পদার্পন উপলক্ষে ঢাকা অফিস সহ বাংলাদেশের জেলায় ও উপজেলায় স্বাস্থবিধি মেনে জমকালো আয়োজনে পালিত হয়েছে চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকী।

১০ জুন বৃহস্পতিবার চ্যানেলটি ১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পন করেছে। এ উপলক্ষে ঢাকা অফিসে এক্সপ্রেস নিউজের বাংলাদেশ প্রতিনিধি তরিকুল ইসলামের আয়োজনে কেক কাটা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, ইন্ডিয়া টুডে গ্রুপের বাংলাদেশ উনচার্জ শাহিদুল হাসান খোকন। আরোও উপস্থিত ছিলেন, ভারত-বাংলাদেশ সম্পর্ক কেন্দ্র (সিবিআইআর) এর কর্মকর্তা মুশাররফ হুসাইন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এছাড়াও চ্যানেল এক্সপ্রেস নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চ্যানেলটির সাব-রিপোর্টারদের আয়োজনে বাংলাদেশের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, কুষ্টিয়া, মেহেরপুর, সাতক্ষীরা, নোয়াখালী, পাবনা, গোপালগঞ্জ, ব্রা²নবাড়িয়া, গাজীপুর, ময়মনসিং, কক্সবাজার, মৌলভীবাজার, নারায়নগঞ্জ, বগুড়া ও জয়পুরহাট জেলায় এবং চট্টগ্রামের লোহাগড়া, পাটিয়া, কক্সবাজারের চকোরিয়া, ঢাকার সাভার উপজেলায় স্বাস্থবিধি মেনে জমকালো আয়োজনে প্রতিষ্ঠা বাষিকী পালিত হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বলেন, দুই বাংলার মেল-বন্ধনে সংবাদ মাধ্যম হিসেবে এক্সপ্রেস নিউজ বিশেষ ভুমিকা রাখবে। স্বাধীনতার চেতনাকে হৃদয়ে ধারণ করে, দুই বাংলার মেল-বন্ধনে, মৈত্রী ও প্রীতির অঙ্গীকার নিয়ে এক্সপ্রেস নিউজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে। অমরা মনে করি এক্সপ্রেস নিউজ যেভাবে বাংলাদেশের আনাচে-কানাচের সংবাদকে তুলে ধরছে এবং আশা করি আগামীতে আরো বেশি করে তুলে ধরবে। যাতে দু’দেশের মেল-বন্ধনে একটি বড় ধরনের ভ‚মিকা রাখে।

এক্সপ্রেস নিউজের এই পথ চলা আগামীতে আরো সুন্দর হবে। আমরা আশা করি, এক্সপ্রেস নিউজ আগামীতে বাংলাদেশের এমন সংবাদগুলো প্রচার করবে যাতে দু’দেশের মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হয়, ভ্রাত্বিতের বন্ধনে দু’দেশের মানুষ আরো বেশি যুক্ত হয়।

অতিথিরা আরোও বলেন, আমরা জেনে আনন্দিত হয়েছি যে, ভারতের এক্সপ্রেস নিউজ বাংলাদেশ সরকারের সকল বাস্তবমুখী কর্মকান্ড, উন্নয়ন, অগ্রগতির সচিত্র সংবাদ পরিবেশনে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। অতিথিরা এক্সপ্রেস নিউজের প্রতিষ্ঠা বার্ষিকীতে এক্সপ্রেস নিউজ কর্তৃপক্ষ ও বাংলাদেশ ব্যুরোতে কর্মরত সকল সাংবাদিক ও কর্মকর্তাদের অভিনন্দন জানান।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031