ফেনীর ছাগলনাইয়ায় ৩শত পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১ | আপডেট: ২:১৩:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১
ফেনীর ছাগলনাইয়ায় ৩শত পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

ফেনী প্রতিনিধি দেলোয়ার হোসাইন:

ফেনী ছাগলনাইয়া থানার পুরাতন মুহুরীগঞ্জ এলাকায় ১৪ জুলাই বুধবার রাতে অভিযান পরিচালনা করে তিনশত পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ এমরান হোসেন (২১) কে আটক করেছে র‌্যাব। যার আনুমানিক মূল্য প্রায় ১লক্ষ ৫০হাজার টাকা‌।

 

ফেনী র‌্যাব ভারপ্রাপ্ত ফেনীস্থ র‌্যাব-৭ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াড লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, র‌্যাব গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে সিএনজি যোগে মাদক নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়া থানার পুরাতন মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তায় উপরে চেক পোষ্ট পরিচালনা কালে সন্দেহজনক একটি সিএনজিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে। র‌্যাব ধাওয়া করে সিএনজি জব্দসহ একজনকে আটক করে।আটককৃর্ত ব্যাক্তিকে থামিয়ে তল্লাশী করে।এসময় তার পরিহিত প্যান্টের পকেটে ২টি নীল রংয়ের পলিপ্যাকের ভিতরে তিনশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত সিএনজির মূল্য ৪ লক্ষ টাকা।

আটক কৃর্ত মাদক ব্যবসায়ী মোঃ এমরান হোসেন ফাহিম (২১) ফেনী জেলার ছাগলনাইয়া থানার উত্তর লাঙ্গল মোড়া পিতা নূরুল আফছার মাতা নূরুন্নাহারের ছেলে।

আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031