বীরগঞ্জ পৌরসভায় দুঃস্থদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ 

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১ | আপডেট: ১২:৫৯:অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১
বীরগঞ্জ পৌরসভায় দুঃস্থদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ 
তানভীর আহাম্মেদ (বিশেষ প্রতিনিধি):
দিনাজপুর জেলার বীরগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ ও জি.আর কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল বিতরণ অদ্য ১৯/০৭/২০২১ইং রোজ সোমবার স্বাস্থ্যবিধি মেনে পর্যায়ক্রমে ৯ (নয়)টি ওয়ার্ডে ৩০৮১জন পরিবারের মাঝে সু-সম্পন্ন করা হলো। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার গণমানুষের পরীক্ষিত নগর পিতা সম্মানিত মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল। আরও উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার ৯টি ওর্য়াডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দগণ উপস্থিত ছিলেন।
দিনাজপুর জেলার বীরগঞ্জ পৌরসভার সম্মানীত মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল বলেন, বাংলাদেশ এখন প্রাকৃতিক দূর্যোগে অনেকাংশে এগিয়ে।করোনায় মানুষ এখন বিপর্যস্ত হয়ে পড়েছে।অর্থের অভাবে খেটে খাওয়া অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছে। এই অবস্থা কিছুটা লাঘবের জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ উপহার হিসেবে চাউল প্রদান করেছেন।
এই উপহার আমি স্বচ্ছতার সাথে বিতরণ করেছি বলে জানান তিনি।সেই সাথে করোনা মহামারি থেকে বাঁচতে অত্র পৌরবাসী সহ সকলকে সরকারী নির্দেশনা মানা ও মাস্ক পড়ার আহ্বান জানান। বীরগঞ্জ পৌরবাসীর প্রত্যাশা পূরন করাই আমার মূল লক্ষ্য এবং আমি বদ্ধ পরিকর।

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031