বেনাপোলে ফায়ার সার্ভিস সপ্তাহ-২০২০ পালিত

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০ | আপডেট: ১:০৭:অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০
বেনাপোলে ফায়ার সার্ভিস সপ্তাহ-২০২০ পালিত

বেনাপোল প্রতিনিধিঃ ‘সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবিলার সর্বোত্তম উপায়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ তৌহিদুর রহমানের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল, যশোর জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মোঃ মতিয়ার রহমান ,শার্শা উপজেলা কৃষি অফিসার সৌতম কুমার শীল, বেনাপোল ফায়ার স্টেশনের সাব অফিসার ওহাব বিশ্বাস।

আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনার সময় উদ্ধার কার্যক্রম ও অগ্নিনির্বাপক মহড়া প্রদর্শন করেন। এ বছর ১৯ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০ পলিত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সহ-সভাপতি আশরাফুল আলম উজ্জ্বল, সাধারন সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক এম সানোয়ার রিমন প্রমুখ।

প্রধান অতিথি পূলক কুমার মণ্ডল বলেন, অধিদপ্তরের সেবাধর্মী কাজের সঙ্গে জনসম্পৃক্ততা নিশ্চিতকরণ ও জনসচেতনতা বাড়ানোই ফায়ার সার্ভিস সপ্তাহের মূল লক্ষ্য হওয়া উচিৎ। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নতুন উদ্যমে সাহস, দক্ষতা, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে আশা প্রকাশ করেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন প্রশংসনীয় উদ্যোগ বলে উল্লেখ করেন তিনি।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31