বেনাপোল বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মুকুলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ৮:৩৭:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১
বেনাপোল বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মুকুলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটনের নির্দেশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তৃনমুল মানুষের মাঝে পৌঁছে দিতে ও বাহাদুরপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে বিশাল কর্মী সভা শুক্রবার ১৫ জানুয়ারি বিকালে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক মহব্বত মোল্যার সভাপত্বিতে যুবলীগ নেতা ৮নং ওয়ার্ডের মহাসিন মাহমুদের সঞ্চালনায় শার্শা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে৷

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র লীগের প্রচার সম্পাদক ,বাহাদুরপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ও ৩নং বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক মুকুল। সন্মানীত অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, বাহাদুরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ফনু বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মোঃ রশিদ, মোঃ আজিজ, মেম্বার পদপ্রার্থী শহিদুল ও সোহারাব প্রমখ।

এ সময় প্রধান অতিথি বলেন, রাজনৈতিক পরিবারের জন্ম নিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিনাঞ্চলের ভারত সীমান্ত ঘেঁসা বৃহত্তম স্থলবন্দর বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন আওয়ামী রাজনীতির অভিভাবক আদর্শ বুকে ধারণ করে পথচলা শুরু করেছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের ভোটে পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সমগ্র বাহাদুর ইউনিয়নে সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আগামীতেও নির্বাচিত হয়ে আপনাদের সাথে নিয়ে এলাকায় উন্নয়নের কাজ করে যাবো। কোন অপশক্তি, সন্ত্রাসী আর ভূমিদস্যুদের রক্ত চক্ষুকে ভয় করি না। আগামী নির্বাচনে জনগণ বিপুল ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে রক্ত চক্ষুর জবাব দিয়ে দিবে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের গতিটা যেন গ্রাম পর্যায় পৌঁছায়, সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছায়, একেবারে তৃণমূল মানুষের কাছে যেন উন্নয়নের ছোঁয়া যায় অর্থাৎ, স্বাধীনতার সুফল যেন গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষেরা যেন পায় সেই লক্ষ্য নিয়েই কিন্তু আমরা কাজ করে যাচ্ছি।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031