মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে স্মারকলিপি দিতে গিয়ে পেলেন প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের প্রতিশ্রুতি!!

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯ | আপডেট: ১:১৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে স্মারকলিপি দিতে গিয়ে পেলেন প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের প্রতিশ্রুতি!!

সরকারি চাকরিতে আবেদনের বয়স ন্যূনতম ৩৫ বা তার বেশীতে দ্রুতই উন্নীত করণের দাবি নিয়ে গতকাল (মঙ্গলবার) মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনাব আ ক ম মোজাম্মেল হককে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ। সংগঠনের সভাপতি মোঃ ইমতিয়াজ হোসেন ও সাধারণ সম্পাদক এম এ আলীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল রাত সাড়ে ১০ টায় উনার বাসভবনে দেখা করে স্মারকলিপি দিয়েছেন। এ সময় মাননীয় মন্ত্রী মহোদয় কমপক্ষে ২০ মিনিট সময় এ নিয়ে তাদের সাথে কথা বলেছেন। তিনি বলেছেন মাননীয় প্রধানমন্ত্রীও নির্বাচনী ইশতেহারে রাখা বয়স বাড়ানোর প্রতিশ্রুতি বাস্তবায়নের ব্যাপারে সম্মত আছেন। তিনি দ্রুতই অতি গুরুত্ব সহকারে দাবিটির বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিয়ে সুপারিশ করবেন ও এই প্রতিনিধি দলকে প্রধানমন্ত্রীর সাথে দেখা করানোর ব্যাবস্থা করে দেয়ার চেষ্টা করবেন বলেও জানিয়েছেন। বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ খুব দ্রুতই এভাবে পর্যায়ক্রমে মাননীয় সড়ক ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদেরসহ আরও বেশ কয়েকজন মন্ত্রীকে স্মারকলিপি দিবেন বলে জানিয়েছেন। আর দ্রুতই এর বাস্তবায়ন না করলে তারা কঠিন আন্দোলনের ডাক দিবেন।

সভাপতি ইমতিয়াজ হোসেন বলেছেন, দীর্ঘ ছয় বছরেরও বেশী সময় ধরে আন্দোলন করে আশায় আশায় তাদের অনেকের বর্তমান বয়স ৩৫ এর কাছাকাছি। তাই আর কাল বিলম্ব না করে আন্দোলনকারী সবার আবেদনের সুযোগ নিশ্চিত করে তাড়াতাড়ি যেন তাদের দাবির বাস্তবায়ন করা হয়।
সাধারণ সম্পাদক এম এ আলী বলেন, আমরা আর এক মুহূর্তও অপেক্ষা করতে পারছি না। সরকার তাঁর প্রতিশ্রুতি পূরণ পূর্বক আমাদের দীর্ঘদিনের দাবির বাস্তবায়ন যেন চলতি মাসের মধ্যেই করে দেয়। অন্যথায় তারা সারাদেশের ছাত্রছাত্রীদের নিয়ে আন্দোলনমুখী হবেন।
উক্ত প্রতিনিধি দলে মামুনুর রশিদ, শফিকুলসহ আরও কয়েক জন উপস্থিত ছিলেন।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031