যশোরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০ | আপডেট: ১০:৪০:অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০
যশোরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ফাতিমা হাওলাদার প্রভা,যশোর প্রতিনিধি: যশোর শহরের বাবলাতলা ব্রিজ এলাকায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মিরাজ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মিরাজ সদর উপজেলার পাগলাদাহ মাঠপাড়া এলাকার মানিক হোসেনের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন। পুলিশের দাবি ছয় ভাই-বোনের মধ্যে ঝগড়া চলাকালে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ঘাতক ছোট ভাই ইরানকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

নিহতের বড় বোন ময়না বেগম জানান, আজ (শুক্রবার, ১৩ নভেম্বর) দুপুরে তার বাড়িতে ভাই-বোনদের দাওয়াত ছিল। দাওয়াতে বড় ভাই মিরাজ, তার দুই স্ত্রী, ছোট ভাই ইরান ও অপর তিন বোন আসেন। দুপুরে পারিবারিক বিষয় নিয়ে মিরাজের সাথে তার গোলাযোগ হয়। একপর্যায়ে মিরাজ তাকে চড় মারে। ছোট ভাই ইরান বাধা দিতে গেলে মিরাজ তাকেও মারপিট করে। একপর্যায়ে সব ভাই-বোনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় ইরান ক্ষিপ্ত হয়ে মিরাজকে ছুরি মারে। পরে চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং তারা মিরাজকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমিও দাস বলেন, ‘মিরাজের বুকের বামপাশে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে যশোর কোতোয়ালী থানার ওসি (অপারেশন) আবু হেনা মিলন মুঠোফোনে আমাদের প্রতিনিধি জেমস আব্দুর রহিম রানাকে বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে জানা গেছে ভাই-বোনের মধ্যে ঝগড়ার সূত্র ধরে হত্যার ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ইরানকে ধরতে অভিযান শুরু হয়েছে এবং মামলার প্রস্তুতি চলেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031