রামগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরি কমিটি গঠিত: ফারুক সভাপতি বাবুল সাধারণ সম্পাদক

মো: আবদুল কাদের মো: আবদুল কাদের

লক্ষীপুর জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১ | আপডেট: ৬:৪৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১
রামগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরি কমিটি গঠিত: ফারুক সভাপতি বাবুল সাধারণ সম্পাদক

মো: আবদুল কাদের,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

১৯৯৬ ইং সনে প্রতিষ্ঠিত রামগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে। রামগঞ্জ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা সৈয়দ মোজাম্মেল হক মিলন আজ ১৫ ফেব্রুয়ারী ২০২১ইং বিকালে এ কমিটির অনুমোদন প্রদান করেন। গত ২৭ নভেম্বর রামগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত হওয়ার পর আহবায়ক কমিটির মেয়াদকালে ১২ ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে শহরের একটি চাইনীজ রেস্তোরায় সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে রামগঞ্জ প্রেস ক্লাবের এ কমিটি গঠন করা হয়।
সভাপতি পদে দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি মোঃ খালেদ মাহমুদ ফারুক ও দৈনিক নবচেতনা রামগঞ্জ উপজেলা প্রতিনিধি মনির হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
গঠনতন্ত্রের ১৫/২ ধারা মতে সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা বিশিষ্ট কলামিষ্ট সৈয়দ মোজাম্মেল হক মিলন এ কমিটির অনুমোদন প্রদান করেন। কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে হুমায়ুন কবীর পাটোয়ারী দৈনিক লাখো কণ্ঠ, সহ-সভাপতি দৈনিক বাংলার মুকুল সম্পাদক একে এম আর মুকুল, যুগ্ন সাধারণ সম্পাদক ৭১ বাংলা টিভি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী, সহ-সম্পাদক দৈনিক ভোরের কাগজ রামগঞ্জ উপজেলা প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, অর্থ সম্পাদক পদে দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে দৈনিক মুক্ত খবর প্রতিনিধি শহিদ উল্যাহ ভূইয়া, নির্বাহী সদস্য অগ্রজ সম্পাদক ফরিদ আহম্মদ বাঙ্গালী, মুক্ত বিকাশ সম্পাদক আমির হোসেন আমু ও উপকূল সংবাদ সম্পাদক ও ইনকিলাব সংবাদদাতা এস এম বাবুল বাবরসহ ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য গত ২৭ নভেম্বর ২০২০ইং তারিখে সাধারণ সভার সিদ্ধান্ত ও গঠনতন্ত্রের ১৪ (১১) ধারামতে রামগঞ্জ প্রেস ক্লাবের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটির মেয়াদকালের ৩মাসের মধ্যে এ কমিটি গঠন করা হয়।
এছাড়া রামগঞ্জ প্রেস ক্লাবের অন্যতম উপদেষ্টা ও বিজেমের চেয়ারম্যান মীর্জা তারেকুল কাদের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে একটি হসপিটালে ও রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আবু ছায়েদ অসুস্থাবস্থায় বাড়ীতে শয্যাশায়ী থাকায় তাদের সুস্থ্যতা কামনা ও রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম ওবায়দুল হকের জন্য দোয়ার আয়োজন করা হয়।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031