শ্রীপুরের শ্রমিকলীগ ছাত্রলীগ নেতা মাদকসহ কালিয়াকৈর থানায় আটক

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮ | আপডেট: ১০:০৩:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮
শ্রীপুরের শ্রমিকলীগ ছাত্রলীগ নেতা মাদকসহ কালিয়াকৈর থানায় আটক

গাজীপুর প্রতিনিধি :গাজীপুরের কালিয়াকৈরে ফুলবাড়ীয়া এলাকা থেকে মাদকদ্রব্যসহ এক শ্রমিকলীগ ও এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ।শনিবার বিকেল তিনটার দিকে কালিয়াকৈর থানা পুলিশ তাদের ৬বোতল বিয়ারসহ আটক করে।

জানা যায়,মাওনা ইউনিয়ন শ্রমিকলীগের আয়োজনে নৌকা ভ্রমনের আয়োজন করা হয়।সেই ভ্রমনে শ্রমিকলীগ ছাত্রলীগ সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সকলকে দাওয়াত দেওয়া হয়।

আটককৃত শ্রমিকলীগ নেতা ওয়ারেছ উদ্দিন জীবন পাঠান (৩৫) জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। সে জাতীয় শ্রমিকলীগ শ্রীপুর আঞ্চলিক শাখার কল্যাণ সম্পাদক ও মাওনা ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক। অপর ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ শিশির মাওনা ইউনিয়নের সলিং মোড় পাথারপাড়া গ্রামে তার বাড়ি। তাৎক্ষনিকভাবে তার বাবার নাম পাওয়া যায়নি। সে মাওনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন জানান, শনিবার বিকেল তিনটার গোপন সংবাদের ভিত্তিতে ৬ বোতল বিয়ারসহ ওয়ারেছ উদ্দিন জীবন পাঠান (৩৫) ও তার সহযোগি ফয়সাল আহমেদ শিশির (২২) কে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031