শ্রীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সংবাদকর্মীর ওপর দফায় দফায় হামলা

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২১ | আপডেট: ৬:২১:অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২১
শ্রীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সংবাদকর্মীর ওপর দফায় দফায় হামলা

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর:জমি সংক্রান্ত বিরোধের জেরে সংবাদকর্মীর ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর বাজারে প্রথমবার হামলার শিকার হন আলমগীর হোসেন নামের ওই সংবাদকর্মী। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে ফের হামলার শিকার হন ওই সংবাদকর্মী। আহত সংবাদকর্মী ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সংবাদ মোহনার বিশেষ প্রতিনিধি। হামলার ঘটনায় তিনি বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গেল শনিবার (০২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার তালতলী এলাকার মৃত আবুল হাশেমের ছেলে আবুল কাশেম (৪০), আবুল কালাম (৩৮), মাহাবুবুল আলম (৩৫) ও সুফিয়া খাতুন (৩৭), মুলাইদ এলাকার বাদল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫) সহ অজ্ঞাতনামা ৮/১০ জন।
আলমগীর হোসেন জানান, আমার জমি
জোরপূর্বক দখল করার চেষ্টা করে এতে আমি প্রতিবাদ করলে আমার দিকে তেড়ে আসে এবং তাৎক্ষণিক হামলা করে। স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি হয়। কিন্তু ফের হাসপাতালে চত্বরে হামলা করে। ‌‌তিনি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।
এ বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
Print

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31