শ্রীপুরে ব্যবসায়ীকে মারধরের মামলায় যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৩২ পূর্বাহ্ণ, মে ৩, ২০২১ | আপডেট: ৯:৩২:পূর্বাহ্ণ, মে ৩, ২০২১
শ্রীপুরে ব্যবসায়ীকে মারধরের মামলায় যুবক গ্রেপ্তার

জেলা প্রতিনিধি,গাজীপুরঃ গাজীপুরেরশ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামে এক ব্যবসায়ীর বাড়িতে অনধিকার প্রবেশ করে মারধর ও চুরির অভিযোগ এক যুবককে রবিবার (০২ মে ২০২১ ইং) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবক টেংরা পশ্চিমপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে শহীদ মিয়া (৩৫)। সে মামলার প্রধান আসামি।

এজাহার সূত্রে জানা যায়, টেংরা পশ্চিমপাড়া এলাকার জুয়েল মিয়ার বাড়িতে গভীর রাতে আসামিরা সংঘবদ্ধভাবে প্রবেশ করে মারধর ও চুরি করে। এতে আহত অবস্থায় জুয়েলকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয় এলাকাবাসী জানায়, সিএনএল কারখানার (ওয়েস্টিস) ব্যবসাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। জুয়েল কারখানা থেকে মালামাল বের করার চেষ্টা করলে অভিযুক্ত আসামিরা বাধা দেয়।

মামলার বাদী জানান, তাকে হত্যার উদ্দেশ্যে শ্বাসরোধ করা হয়েছে। এখনো গলায় প্রচন্ড ব্যথা অনুভব করছেন। দোষীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি করেন।

উল্লেখ্য,মারধরের অভিযোগে গত (২৬ এপ্রিল) টেংরা গ্রামের মোতালেবের ছেলে জুয়েল মিয়া বাদী হয়ে চারজনকে আসামি করে শ্রীপুর থানায় (মামলা-৬৩) দায়ের করেন।

শ্রীপুর থানার (এসআই) আর্শাদ মিয়া জানান, আসামিকে টেংরা এলাকার নিজ বাড়ি থেকে রবিবার গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, মামলার পর থেকেই আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার গাজীপুর জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।


পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
282930