সাতক্ষীরার শ্যামনগরে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ জন নিহত

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, মে ২৮, ২০২০ | আপডেট: ৮:০২:অপরাহ্ণ, মে ২৮, ২০২০
সাতক্ষীরার শ্যামনগরে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ জন নিহত

সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে পৃথক ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্টে ও পানিতে ডুবে একজন স্কুল শিক্ষকসহ তিন জনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ও বুধবার উপকূলীয় শ্যামনগর উপজেলার নীলডুমুর ও আবাদচন্ডিপুর গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কান্তি বিশ্বাস জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কুলের কৃষি বিষয়ক শিক্ষক আব্দুল মজিদ মোল্যা (৫০) নিজ বাড়ীতে গাছের ডাল কাটার সময় অসাবধানবসতঃ বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি নীলডুমুর গ্রামের মৃত মেহের উদ্দীন মোল্যার ছেলে।

অন্য একঘটনায় গত মঙ্গলবার দুপুর ১টার দিকে টেলিভিশন দেখার জন্য বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় অসাবধানবসতঃ তারে জড়িয়ে আবাদচন্ডিপুর গ্রামের আব্দুর রফিক গাজীর ছেলে রাশিদুল ইসলাম (২৫) ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।এদিকে শ্যামনগরে পানিতে ডুবে হাবিবুর রহমান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার গড়কুমারপুর গ্রামে এ দূর্ঘটনা ঘটে। খেলার সময় সবার অজান্তে হাবিবুর বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। খোজাখুজির একপর্যায়ে পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। হাবিবুর রহমান একই গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

Print Friendly, PDF & Email

পুরাতন খবর দেখুন..

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031